firstchurchbelfast.org

ক্যাসিনো তথ্য পর্যালোচনা

অনলাইন ক্যাসিনো খেলার নিয়ম

অনলাইন ক্যাসিনো গেমগুলি জুয়া খেলার একটি অত্যন্ত জনপ্রিয় রূপ। এগুলি বিভিন্ন ডিভাইস এবং প্ল্যাটফর্মে চালানো যেতে পারে। তারা কঠোর নিয়ম এবং প্রবিধান সাপেক্ষে.

খেলার আগে এই নিয়মগুলি বোঝা গুরুত্বপূর্ণ। খেলায় আপনি জিতুন বা হারুন না কেন, একটি ভাল খেলা হওয়াও গুরুত্বপূর্ণ। কেউ পরাজয় বরণ করে এবং অভিযোগ করে, অথবা গর্বিত বিজয়ীদের পছন্দ করে না যারা তাদের জয় নিয়ে বড়াই করে।

স্লট

স্লট হল সুযোগের গেম যেখানে প্রাথমিক লক্ষ্য হল প্রতীকগুলির একটি বিজয়ী সংমিশ্রণ অবতরণ করা। পেআউট প্লেয়াররা যে পরিমাণ পেআউট পান তা একটি পেলাইনে এবং গেমের পে-টেবলে প্রদর্শিত মিলিত চিহ্নগুলির সংখ্যা দ্বারা নির্ধারিত হয়। এটা বাঞ্ছনীয় যে খেলোয়াড়রা প্রকৃত অর্থ দিয়ে বাজি রাখার সিদ্ধান্ত নেওয়ার আগে paytable এবং এটি কীভাবে কাজ করে তার সাথে নিজেদের পরিচিত করে নিন।

বেশিরভাগ অনলাইন স্লট একটি অপেক্ষাকৃত সরলীকৃত ব্যবহারকারী ইন্টারফেস অফার করে, মুদ্রার মান, বাজির স্তর এবং সক্রিয় করার জন্য পেলাইনের সংখ্যা সামঞ্জস্য করার জন্য পৃথক বোতাম সহ। এটি প্রথাগত ক্যাসিনোগুলির বিপরীতে, যেখানে খেলোয়াড়দের অবশ্যই ম্যানুয়ালি রিলগুলি সামঞ্জস্য করতে হবে এবং প্রতিটি স্পিন এর জন্য বাজির পরিমাণ। একটি অনলাইন স্লট বাছাই করার সময় আরেকটি গুরুত্বপূর্ণ বিষয় হল এর বৈচিত্র্য, যা জয়ের ফ্রিকোয়েন্সি বোঝায় – কম ভ্যারিয়েন্স স্লটগুলি প্রায়শই ছোট জেতার অর্থ প্রদান করে যখন উচ্চ অস্থিরতার স্লটগুলি অর্থ প্রদান না করে দীর্ঘ সময় যেতে পারে তবে তারা যখন তা করে তখন বিশাল জয় পেতে পারে৷

ব্ল্যাকজ্যাক

ব্ল্যাকজ্যাক একটি তুলনামূলক কার্ড গেম যা খেলোয়াড়দের ডিলারের বিরুদ্ধে দাঁড় করিয়ে দেয়। এটি বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ক্যাসিনো ব্যাংকিং গেম এবং ইউরোপীয় গেমস vingt-et-un এবং pontoon সহ গেমের একটি বিশ্বব্যাপী পরিবার থেকে এসেছে। অনলাইন ক্যাসিনোগুলি ব্ল্যাকজ্যাকে কে জিতবে বা হারবে তা নিয়ন্ত্রণ করে না, ঠিক যেমন ইট-এন্ড-মর্টার ক্যাসিনোগুলি করে না। একমাত্র ব্যতিক্রম যখন একজন খেলোয়াড় এত ভাগ্যবান যে তাদের ভাগ্য ঘুরে যায়। এই ক্ষেত্রে, ক্যাসিনো তাদের ছেড়ে যেতে বলতে পারে।

রুলেট

রুলেট হল একটি ক্যাসিনো খেলা যা সংখ্যাযুক্ত স্লট বা ‘পকেট’ সহ একটি চরকায় ঘুরতে থাকে। খেলোয়াড়রা যে রঙ বা সংখ্যার উপর বাজি ধরেন তারা মনে করেন বলটি ল্যান্ড করবে, এবং যদি তারা সঠিক হয়, তাহলে তারা একটি পুরস্কার জিতবে।

ডিলার তারপর চাকা ঘুরাবে এবং একটি স্লটে একটি বল নিক্ষেপ করবে। বিজয়ী স্লট নির্ধারণ করে কোন বাজি একটি পেআউট পাবে। সেরা অর্থপ্রদানকারী বাজিগুলিকে ভিতরের বাজি বলা হয়, যখন সবচেয়ে কম লাভজনক বাজিগুলিকে বাইরের বাজি বলা হয়৷

বাইরের বাজিগুলি বাজি টেবিলের বাইরের অংশগুলিকে আবৃত করে এবং লাল/কালো, বিজোড়/জোড় এবং উচ্চ/নিম্ন বাজি অন্তর্ভুক্ত করে। তারা কম অর্থপ্রদানের প্রবণতা রাখে কিন্তু কম ঝুঁকিপূর্ণ, তাই তারা আপনাকে দীর্ঘ সময়ের জন্য আপনার ব্যাঙ্করোল বজায় রাখতে সাহায্য করতে পারে। আপনি ‘এন প্রিজন’ বা ‘লা পার্টেজ’ নিয়মগুলিও বেছে নিতে পারেন, যেগুলি জোড়-টাকা বাজির বীমার মতো এবং বল শূন্যে ল্যান্ড করলে আপনার আসল বাজি অর্ধেক হয়ে যাবে।

বাজে কথা

Craps একটি ক্যাসিনোতে দ্রুততম এবং সবচেয়ে উত্তেজনাপূর্ণ গেমগুলির মধ্যে একটি, তবে এটি একটি নতুন খেলোয়াড়কে ভয় দেখাতে পারে। খেলার আগে প্রতিটি বাজির নিয়ম এবং প্রতিকূলতা বোঝা গুরুত্বপূর্ণ, কারণ বিভিন্ন বাজি আলাদাভাবে অর্থ প্রদান করে। এটি বোঝা আপনাকে আরও ভাল বাজি তৈরি করতে সাহায্য করতে পারে যা আরও জয়লাভ করবে।

আপনার প্রথম বাজি রেখে শুরু করুন, যাকে পাস লাইন বাজি বলা হয়। এই বাজি হল একটি বাজি যে ডাইসটি কাম-আউট রোলে 7 বা 11-এ অবতরণ করবে। যদি তারা করে, আপনার পাস লাইন বাজি জিতবে. একটি পয়েন্ট প্রতিষ্ঠিত হলে, আপনার বাজি হারাতে হবে. যদি শ্যুটার একটি 7 রোল করে, তবে সমস্ত পাস লাইন বাজি হারাবে৷ তারপর, পরবর্তী রাউন্ড শুরু হবে।

বেকারত

Baccarat হল সবচেয়ে জনপ্রিয় ক্যাসিনো গেমগুলির মধ্যে একটি, এবং এটি খেলোয়াড়দের তাদের বাড়ির আরাম থেকে লাস ভেগাস-স্টাইলের উত্তেজনা অনুভব করার সুযোগ দেয়। এটা খেলা সহজ এবং খুব আকর্ষক হতে পারে. গেমটি বিভিন্ন গ্রাফিক্যালি অ্যাডভান্সড ভার্সনে খেলা যায়। কিছু ব্যাকারেট সংস্করণ এমনকি ব্যাংকার পেয়ার 7 বা ড্রাগন 7 এর মতো সাইড বেট অফার করে।

Baccarat-এ, একটি বিজয়ী হাত হল যেটি নয় পয়েন্টের কাছাকাছি। প্লেয়ার এবং ব্যাঙ্কার বক্সের জন্য দুটি কার্ড ডিল করা হয়। প্লেয়ারের মোট নয়টির কম হলে একটি তৃতীয় কার্ড আঁকা হয়।

ব্যাকার্যাটে, ফেস কার্ডের কোন মূল্য নেই, যেখানে দশ, জ্যাক এবং রানীর মূল্য শূন্য পয়েন্ট। অন্যদিকে, টেক্কার মূল্য এক পয়েন্ট।

 

Related Posts